শুক্রবার, ৩১ জুলাই, ২০১৫

পবিত্র হাদীছ শরীফ উনার ভবিষ্যদ্বাণী হযরত মুজাদ্দিদে আলফে ছানী রহমতুল্লাহি আলাইহি উনার সম্পর্কে

দ্বিতীয় সহস্রাব্দের মুজাদ্দিদ হযরত মুজাদ্দিদে আলফে ছানী রহমতুল্লাহি আলাইহি উনার মুবারক তাশরীফ আনয়নের ভবিষ্যদ্বাণী স্বয়ং নূরে মুজাসসাম, হাবীবুল্লাহ হুযূর পাক ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম তিনি পবিত্র হাদীছ শরীফ উনার মাঝে ব্যক্ত করেছেন। তিনি পবিত্র হাদীছ শরীফ উনার মধ্যে ইরশাদ মুবারক করেন- “হিজরী একাদশ শতকের প্রারম্ভে খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক তিনি মিল্লাতে মুসলিমায় এমন এক ব্যক্তিত্ব উনাকে প্রেরণ করবেন যিনি হবেন একটি বৃহৎ নূর বা আলোকবর্তিকা। উনার নাম মুবারক আমার নাম মুবারক উনারই অনুরূপ হবে। দুই অত্যাচারী তথা যালিম বাদশাহর মধ্যবর্তী সময়ে তিনি তাশরীফ আনবেন। উনার মুবারক শাফায়াতে অসংখ্য অগণিত লোক জান্নাতের অধিবাসী হবেন।” সুবহানাল্লাহ!
পবিত্র হাদীছ শরীফ উনার ধারাবাহিকতায় পবিত্র ইলহাম মুবারক উনার মাধ্যমে একদা সাইয়্যিদুুনা হযরত বড়পীর ছাহিব রহমতুল্লাহি আলাইহি তিনি উনার তাশরীফ মুবারক আনার সুসংবাদপ্রাপ্ত হন। একদা উনার প্রতি ইলহাম মুবারক হলো-

“হে গাউসে পাক রহমতুল্লাহি আলাইহি! আপনার মুবারক উপস্থিতির পাঁচশত বৎসর পর দুনিয়াবাসীর মধ্যে আবারো শিরক বিদয়াতের ব্যাপকতা প্রকাশ হয়ে যাবে। সে সময় উম্মতে হাবীবী ছল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম উনাদের মধ্যে থেকে একজন বেমেছাল ওলীআল্লাহ যমীনে তাশরীফ আনবেন। তিনি মিল্লাতে মুসলিমা থেকে শিরক বিদয়াত নাস্তিকতা ইত্যাদিকে ধ্বংস করবেন। পবিত্র দ্বীন ইসলাম উনার খায়রুল কুরুনের সজীবতা উনি ফের জাগিয়ে তুলবেন। পরশ পাথর তুল্য হবে উনার মুবারক ছোহবত। উনার আওলাদ পাক এবং খলীফা আজমাইন উনারা খালিক্ব মালিক রব মহান আল্লাহ পাক উনার মেহমান হবেন।” সুবহানাল্লাহ!
সত্যিই পবিত্র হাদীছ শরীফ উনার ভবিষ্যদ্বাণী মুবারক এবং পবিত্র ইলহাম শরীফ উনার আলোকে ৯৭১ হিজরী শরীফ উনার ১৪ই শাওওয়াল শরীফ কাইয়্যুমে আউওয়াল, ইমামে রব্বানী হযরত মুজাদ্দিদে আলফে ছানী রহমতুল্লাহি আলাইহি তিনি পাক-ভারত উপমহাদেশের পবিত্র সিরহিন্দ শরীফ উনার মাঝে তাশরীফ আনেন। সুবহানাল্লাহ!
http://www.al-ihsan.net/FullText.aspx?subid=1&textid=9462

কোন মন্তব্য নেই:

একটি মন্তব্য পোস্ট করুন